1. arjunkumer1977@gmail.com : Arjun :
  2. bd.dainikonlineshiksha@gmail.com : দৈনিক অনলাইন শিক্ষা :
  3. yesamahmud1986@gmail.com : Yousuf :
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১১:৩৩ পূর্বাহ্ন
বিজ্ঞাপন নোটিশ :
* * সাংবাদিক নিয়োগ * * দৈনিক অনলাইন শিক্ষাতে সংবাদকর্মী নিয়োগ চলছে *** স্বনামধন্য দৈনিক অনলাইন শিক্ষা / অনলাইন নিউজ পত্রিকাতে জেলা- উপজেলা পর্যায়ে সংবাদকর্মী আবশ্যক *** শুধুমাত্র আগ্রহী প্রার্থী সদ্যতোলা এক কপি পাসপোর্ট সাইজের ছবি ও ভোটার আইডি কার্ড এর কালার এপিঠ ওপিঠ ফটোকপি এবং ইংরেজিতে সিভি গ্রহণযোগ্য নয়, শুধুমাত্র বাংলায় লেখা জীবন বৃত্তান্ত সিভি পাঠান দৈনিক অনলাইন শিক্ষার এই জিমেইল নাম্বারে- bd.dainikonlineshiksha@gmail.com *** আরো বিস্তারিত তথ্যের জন্য ও দৈনিক অনলাইন শিক্ষাতে সংবাদকর্মী হিসেবে নিয়োগ পেতে সরাসরি দৈনিক অনলাইন শিক্ষার সম্পাদকের মুঠোফোনে যোগাযোগ করুন- 01886 - 902317 ** সকল প্রকার নিউজ পাঠান দৈনিক অনলাইন শিক্ষার এই জিমেইল নাম্বারে-dainikonlineshiksha@gmail.com শিক্ষাবিষয়ক ওয়েবসাইট দৈনিক অনলাইন শিক্ষা / সত্য প্রকাশে আপোসহীন **

ফ্রান্সের ঘটনায় সংসদে নিন্দা প্রস্তাব পাসের দাবী লেবার পার্টির

  • প্রকাশিত: শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০
  • ৫৭ ৭১৫ বার পড়া হয়েছে
ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্টপোষকতায় মহানবী হজরত মোহাম্মদ (সা:)-কে অবমাননাকর ব্যঙ্গচিত্র প্রদর্শন ও ফ্রান্সের প্রেসিডেন্ট এমানুয়েল ক্রোমো কর্তৃক কটুক্তির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান, সিনিয়র ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার ফরিদ উদ্দিন, ভারপ্রাপ্ত মহাসচিব লায়ন ফারুক রহমান, ঢাকা উত্তর মহানগর সভাপতি এস এম ইউসুফ আলী, ঢাকা দক্ষিন মহানগর সভাপতি মাওলানা আনোয়ার হোসেন, খুলনা মহানগর সভাপতি ভাষাসৈনিক লোকমান হাকিম, সিলেট মহানগর সভাপতি মাহবুবুর রহমান খালেদ, চট্টগ্রাম মহানগর সভাপতি আলাউদ্দিন আলী, বরিশাল মহানগর সভাপতি অ্যাডভোকেট আবদুর রাজ্জাক, কুস্টিয়া জেলা সভাপতি অ্যাডভোকেট আমিনুল ইসলাম রাজু, নেত্রকোনা জেলা সভাপতি মোসলেম উদ্দি, পিরোজপুর জেলা সভাপতি আমিনুল ইসলাম, নোয়াখালী জেলা সভাপতি জহুরুল হক জহির, রাজশাহী জেলা সভাপতি আশরাফুল ইসলাম, কুমিল্লা জেলা সভাপতি অধ্যাপক আমির উদ্দিন, নাঃগঞ্জ জেলা সভাপতি আবদুর রহমান খোকন, ময়মনসিংহ জেলা সভাপতি হাকিম শাহ আলম, ফেনী জেলা সভাপতি আবদুল আলী বাহার ও সুনামগঞ্জ জেলা সভাপতি অ্যাডভোকেট আজমল হোসেন।
৩০ অক্টোবর (শুক্রবার) লেবার পার্টির দফতর সম্পাদক আমানুল্লাহ মহব্বত প্রেরিত যুক্ত বিবৃতিতে লেবার পার্টির নেতৃবৃন্দ বলেন, ফ্রান্সে রাষ্ট্রীয় মদদে মহানবী সা:-এর অবমাননাকর কার্টুন প্রদর্শন করা হয়েছে। তাদের ইসলাম বিদ্বেষ ও মহানবী সা:-এর অবমাননায় বিশ্ব মুসলিমের হৃদয়ে কুঠারাঘাত করেছে। মুসলিম সংখ্যাগরিষ্ঠ দেশ হিসেবে বাংলাদেশ সরকারকে ফ্রান্সের ইসলাম বিদ্বেষ ও মহানবী (সা:)-কে অবমাননার কড়া প্রতিবাদ করতে হবে। জাতীয় সংসদে মহানবী সা:-এর অবমাননার বিরুদ্ধে নিন্দা প্রস্তাব পাস করতে হবে।
লেবার পার্টির নেতৃবৃন্দ বলেন, ইসলাম ও মহানবী সা:-এর অবমাননা কোনোভাবেই বিশ্ব মুসলিম বরদাশত করবে না। বিক্ষুব্ধ মুসলমানদের হৃদয়ের ক্ষত মুছতে হলে ফ্রান্সকে অবিলম্বে রাষ্ট্রীয়ভাবে ক্ষমা চাইতে হবে। মহানবী সা:-কে ব্যঙ্গ করে কার্টুন প্রকাশকারী রম্য পত্রিকা শার্লি এবদো বন্ধ করতে হবে। তা না হলে ফ্রান্সকে বয়কট করা হবে। ইতোমধ্যেই ফ্রান্সের পণ্য বয়কট শুরু হয়েছে, এ বর্জন আরো তীব্র হবে।
বাংলাদেশে ফ্রান্সের যেসব পণ্য রয়েছে সবাইকে তা বয়কট করতে হবে।  (প্রেস বিজ্ঞপ্তি)

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
দৈনিক অনলাইন শিক্ষা-অনলাইন নিউজ পত্রিকার যে কোনো লেখা, বা, ছবি, ও ভিডিও , অনুমতি ছাড়া কপি করা , বা, বে-আইনি ভাবে ব্যবহার করা আইনিভাবে দণ্ডনীয় অপরাধ। © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- ২০১৫
ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট
আপনার পছন্দের ভাষা পরিবর্তন করুন Translate »