1. arjunkumer1977@gmail.com : Arjun :
  2. bd.dainikonlineshiksha@gmail.com : দৈনিক অনলাইন শিক্ষা :
  3. yesamahmud1986@gmail.com : Yousuf :
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১২:১৭ অপরাহ্ন
বিজ্ঞাপন নোটিশ :
* * সাংবাদিক নিয়োগ * * দৈনিক অনলাইন শিক্ষাতে সংবাদকর্মী নিয়োগ চলছে *** স্বনামধন্য দৈনিক অনলাইন শিক্ষা / অনলাইন নিউজ পত্রিকাতে জেলা- উপজেলা পর্যায়ে সংবাদকর্মী আবশ্যক *** শুধুমাত্র আগ্রহী প্রার্থী সদ্যতোলা এক কপি পাসপোর্ট সাইজের ছবি ও ভোটার আইডি কার্ড এর কালার এপিঠ ওপিঠ ফটোকপি এবং ইংরেজিতে সিভি গ্রহণযোগ্য নয়, শুধুমাত্র বাংলায় লেখা জীবন বৃত্তান্ত সিভি পাঠান দৈনিক অনলাইন শিক্ষার এই জিমেইল নাম্বারে- bd.dainikonlineshiksha@gmail.com *** আরো বিস্তারিত তথ্যের জন্য ও দৈনিক অনলাইন শিক্ষাতে সংবাদকর্মী হিসেবে নিয়োগ পেতে সরাসরি দৈনিক অনলাইন শিক্ষার সম্পাদকের মুঠোফোনে যোগাযোগ করুন- 01886 - 902317 ** সকল প্রকার নিউজ পাঠান দৈনিক অনলাইন শিক্ষার এই জিমেইল নাম্বারে-dainikonlineshiksha@gmail.com শিক্ষাবিষয়ক ওয়েবসাইট দৈনিক অনলাইন শিক্ষা / সত্য প্রকাশে আপোসহীন **

ফের স্টেশনে ভিক্ষা করছেন সেই রানু মণ্ডল!

  • প্রকাশিত: মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ৬৬ ৭১৫ বার পড়া হয়েছে
রানু মণ্ডল

রাতারাতি তারকা বনে যাওয়া ইন্টারনেট সেনসেশন রানু মণ্ডল আবারো ফিরে গেছেন পশ্চিমবঙ্গের রানাঘাট স্টেশনে। সেখানে ফের ভিক্ষা করছেন তিনি।

সেই পুরনো দিনের মতোই এখন প্রতিদিন দুই বেলা পেট ভরে খেতে তার খুব কষ্ট হচ্ছে। অনেকটা অনাহারেই রানুর দিন কাটছে বলে জানিয়েছেন ভারতীয় সংবাদ মাধ্যম এই সময়।

রানু নাকি সেই আগের মতোই পথচলতি মানুষের কাছে হাত পেতে পেট চালাতে হচ্ছে। এখন তার সম্বল পাড়া-প্রতিবেশীদের দেওয়া সাহায্য।

এই রানু হিমেশ রেশমিয়ার হাত ধরে বলিউডে গেয়েছেন। হিমেশ রেশমিয়ার ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হীর’ সিনেমায় প্লেব্যাক সিঙ্গার হিসেবে তিনটি গানে কণ্ঠ দেন তিনি। এটাও মানুষের মাঝে আরেকটি আলোচনার বিষয় ছিল। রেলওয়ে প্লাটফর্ম থেকে উঠে এসে বলিউডে প্রথম গান গাওয়ার পর থেকেই রানু মণ্ডলের অনেক ভক্ত-অনুরাগী তৈরি হয়ে যায়।

তবে তার কিছু কর্মকাণ্ড ভক্তদের দ্বিধা-দ্বন্দ্বে ফেলে দেয়। তাকে আদৌ আইডল হিসেবে ভালোবাসা উচিত কিনা, তা নিয়ে কথা বলেন অনেকে। আস্তে আস্তে তিনি তার বিতর্কিত কাজের জন্য মানুষের অপছন্দের তালিকায় চলে যান।

অবশেষে রানুকে ফিরে যেত হলো নিজের আপন ঠিকানায়। আবারো কষ্টে দিন কাটাতে হচ্ছে তার। রেল স্টেশনে ভিক্ষা করে দিন কাটাচ্ছেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
দৈনিক অনলাইন শিক্ষা-অনলাইন নিউজ পত্রিকার যে কোনো লেখা, বা, ছবি, ও ভিডিও , অনুমতি ছাড়া কপি করা , বা, বে-আইনি ভাবে ব্যবহার করা আইনিভাবে দণ্ডনীয় অপরাধ। © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- ২০১৫
ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট
আপনার পছন্দের ভাষা পরিবর্তন করুন Translate »