1. arjunkumer1977@gmail.com : Arjun :
  2. bd.dainikonlineshiksha@gmail.com : দৈনিক অনলাইন শিক্ষা :
  3. yesamahmud1986@gmail.com : Yousuf :
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১২:৩৬ অপরাহ্ন
বিজ্ঞাপন নোটিশ :
* * সাংবাদিক নিয়োগ * * দৈনিক অনলাইন শিক্ষাতে সংবাদকর্মী নিয়োগ চলছে *** স্বনামধন্য দৈনিক অনলাইন শিক্ষা / অনলাইন নিউজ পত্রিকাতে জেলা- উপজেলা পর্যায়ে সংবাদকর্মী আবশ্যক *** শুধুমাত্র আগ্রহী প্রার্থী সদ্যতোলা এক কপি পাসপোর্ট সাইজের ছবি ও ভোটার আইডি কার্ড এর কালার এপিঠ ওপিঠ ফটোকপি এবং ইংরেজিতে সিভি গ্রহণযোগ্য নয়, শুধুমাত্র বাংলায় লেখা জীবন বৃত্তান্ত সিভি পাঠান দৈনিক অনলাইন শিক্ষার এই জিমেইল নাম্বারে- bd.dainikonlineshiksha@gmail.com *** আরো বিস্তারিত তথ্যের জন্য ও দৈনিক অনলাইন শিক্ষাতে সংবাদকর্মী হিসেবে নিয়োগ পেতে সরাসরি দৈনিক অনলাইন শিক্ষার সম্পাদকের মুঠোফোনে যোগাযোগ করুন- 01886 - 902317 ** সকল প্রকার নিউজ পাঠান দৈনিক অনলাইন শিক্ষার এই জিমেইল নাম্বারে-dainikonlineshiksha@gmail.com শিক্ষাবিষয়ক ওয়েবসাইট দৈনিক অনলাইন শিক্ষা / সত্য প্রকাশে আপোসহীন **

এইচএসসি পরীক্ষার উত্তরপএ গায়েব, দুই কক্ষ পরিদর্শক বরখাস্ত

  • প্রকাশিত: শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
  • ২৫ ৭১৫ বার পড়া হয়েছে

এইচএসসি পরীক্ষার উত্তরপএ গায়েব, দুই কক্ষ পরিদর্শক বরখাস্ত 

নিজেস্ব প্রতিবেদক-

বৃহস্পতিবার (২৪ নভেম্বর)  গাজীপুরের টঙ্গী পাইলট স্কুল এন্ড গালর্স কলেজের এইচএসসি পরীক্ষা কেন্দ্র থেকে রসায়ন দ্বিতীয় পএের উত্তরপএ গায়েব হয়ে গেছে এ রকম ঘটনা ঘটেছে।

এ বিষয়ে কেন্দ্র সচিব আলাউদ্দিন মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তার কেন্দ্রে মোট পরীক্ষার্থীর সংখ্যা ৭৮০ জন। বৃহস্পতিবার পরীক্ষা শেষে লিখিত পরীক্ষার উত্তরপএ মোট ৭৭৯ টি উত্তরপএ পাওয়া যায়। এ ঘটনায় দুই কক্ষ পরিদর্শক শিক্ষকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তারা হলেন – মনিরা বেগম ও আতিউর রহমান।

উত্তরপএ উদ্ধারে সংশ্লিষ্ট পরীক্ষার্থীকে বাসা থেকে ডেকে এনে জিজ্ঞাসাবাদের নামে পরীক্ষার কেন্দ্রে ৬ ঘন্টা আটকে রেখে  মানষিক নির্যাতনের অভিযোগ করেছে  শিক্ষার্থীর স্কুল শিক্ষক ও অভিভাবকরা।

উত্তরপএ খোয়া যাওয়ার ঘটনাটি সন্ধ্যা পর্যন্ত গোপন রেখে, ধামাচাপা দেওয়া চেষ্টা করা হলেও রাতে তা জানা-জানি হয়ে যায়। উত্তরপএ খোয়া যাওয়া পরীক্ষার্থীর নাম ইমন।সে টঙ্গী সাহাজ উদ্দিন সরকারি স্কুল এন্ড কলেজ থেকে পরীক্ষায় অংশ নেয়।

এ বিষয়ে গাজীপুর জেলা শিক্ষা কর্মকর্তা রেবেকা সুলতানা ও গাজীপুর অতিরিক্ত জেলা প্রশাসক( শিক্ষা ও আইসিটি) হাসিনা আক্তার বলেন, উত্তরপএ খোয়ার বিষয়ে আমাদের জানানো হয়নি। জানালে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
দৈনিক অনলাইন শিক্ষা-অনলাইন নিউজ পত্রিকার যে কোনো লেখা, বা, ছবি, ও ভিডিও , অনুমতি ছাড়া কপি করা , বা, বে-আইনি ভাবে ব্যবহার করা আইনিভাবে দণ্ডনীয় অপরাধ। © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- ২০১৫
ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট
আপনার পছন্দের ভাষা পরিবর্তন করুন Translate »