1. arjunkumer1977@gmail.com : Arjun :
  2. bd.dainikonlineshiksha@gmail.com : দৈনিক অনলাইন শিক্ষা :
  3. yesamahmud1986@gmail.com : Yousuf :
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০২:১৫ পূর্বাহ্ন
বিজ্ঞাপন নোটিশ :
* * সাংবাদিক নিয়োগ * * দৈনিক অনলাইন শিক্ষাতে সংবাদকর্মী নিয়োগ চলছে *** স্বনামধন্য দৈনিক অনলাইন শিক্ষা / অনলাইন নিউজ পত্রিকাতে জেলা- উপজেলা পর্যায়ে সংবাদকর্মী আবশ্যক *** শুধুমাত্র আগ্রহী প্রার্থী সদ্যতোলা এক কপি পাসপোর্ট সাইজের ছবি ও ভোটার আইডি কার্ড এর কালার এপিঠ ওপিঠ ফটোকপি এবং ইংরেজিতে সিভি গ্রহণযোগ্য নয়, শুধুমাত্র বাংলায় লেখা জীবন বৃত্তান্ত সিভি পাঠান দৈনিক অনলাইন শিক্ষার এই জিমেইল নাম্বারে- bd.dainikonlineshiksha@gmail.com *** আরো বিস্তারিত তথ্যের জন্য ও দৈনিক অনলাইন শিক্ষাতে সংবাদকর্মী হিসেবে নিয়োগ পেতে সরাসরি দৈনিক অনলাইন শিক্ষার সম্পাদকের মুঠোফোনে যোগাযোগ করুন- 01886 - 902317 ** সকল প্রকার নিউজ পাঠান দৈনিক অনলাইন শিক্ষার এই জিমেইল নাম্বারে-dainikonlineshiksha@gmail.com শিক্ষাবিষয়ক ওয়েবসাইট দৈনিক অনলাইন শিক্ষা / সত্য প্রকাশে আপোসহীন **

আন্তর্জাতিক পুরুষ দিবস-২০২২ উদযাপন

  • প্রকাশিত: শনিবার, ১৯ নভেম্বর, ২০২২
  • ৪০ ৭১৫ বার পড়া হয়েছে

আন্তর্জাতিক পুরুষ দিবস-২০২২ উদযাপন 

নিজেস্ব প্রতিবেদক-

শনিবার(১৯ নভেম্বর)  সকাল ১০টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয় পুরুষ দিবস-২০২২ এ জাতীয় পুরুষ সংস্থা নামক একটি সংগঠনের পক্ষ থেকে দেশে পুরুষ বিষয়ক মন্ত্রণালয় গঠনের দাবি জানানো হয়েছে। আন্তর্জাতিক পুরুষ দিবস-২০২২ উপলক্ষে আয়োজিত ‘গণজমায়েত’ থেকে এই দাবি জানায় সংস্থাটি।

বক্তারা এ সময় পুরুষ বিষয়ক মন্ত্রণালয় গঠনের দাবির পাশাপাশি পুরুষের অধিকার এবং তাদের ওপর নির্যাতন বিরোধী আইন প্রয়োগের আহবান জানান। গণজমায়েতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনার বাংলা পার্টির সাধারণ সম্পাদক হারুন -অর-রশীদ, বিশেষ অতিথি হিসেবে ছিলেন লালবাগ যুব জাগরণ সংঘের আহবায়ক মোঃ বিল্লাল হোসেন,  সমাজকর্মী আলোক চৌধুরী সহ আরও অনেকে।

নারী নির্যাতন ইস্যুতে বক্তারা বলেন, নারী নির্যাতন  নামে পুরুষদের বিরুদ্ধে মিথ্যা মামলা দেওয়া হয়। এ ক্ষেত্রে অপরাধী না হলেও ভিকটিমকে সর্বোচ্চ ক্ষতিপূরণের শিকার হতে হয়। অতিরিক্ত ‘মোহর’ধার্য করা বন্ধ করতে হবে,  আমরা নারী বিরোধী নই, নারীরা আমাদের মা,বোন, বৌ,চাচী ইত্যাদি।  পুরুষদের নির্যাতন রোধ  ও কর্সংস্হান নিশ্চিত করতে হবে, স্বামী খোরপোষ আদায় করতে বাধ্য এমন আইন বাতিল করতে হবে, জাতীয় পুরুষ কমিশন গঠন করতে হবে, সর্বোপরি পুরুষের  প্রতি বৈষম্য মূলক কর্মকান্ড বন্ধ করতে হবে  বলে জানায় বক্তারা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
দৈনিক অনলাইন শিক্ষা-অনলাইন নিউজ পত্রিকার যে কোনো লেখা, বা, ছবি, ও ভিডিও , অনুমতি ছাড়া কপি করা , বা, বে-আইনি ভাবে ব্যবহার করা আইনিভাবে দণ্ডনীয় অপরাধ। © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- ২০১৫
ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট
আপনার পছন্দের ভাষা পরিবর্তন করুন Translate »