1. arjunkumer1977@gmail.com : Arjun :
  2. bd.dainikonlineshiksha@gmail.com : দৈনিক অনলাইন শিক্ষা :
  3. yesamahmud1986@gmail.com : Yousuf :
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০১:০৪ অপরাহ্ন
বিজ্ঞাপন নোটিশ :
* * সাংবাদিক নিয়োগ * * দৈনিক অনলাইন শিক্ষাতে সংবাদকর্মী নিয়োগ চলছে *** স্বনামধন্য দৈনিক অনলাইন শিক্ষা / অনলাইন নিউজ পত্রিকাতে জেলা- উপজেলা পর্যায়ে সংবাদকর্মী আবশ্যক *** শুধুমাত্র আগ্রহী প্রার্থী সদ্যতোলা এক কপি পাসপোর্ট সাইজের ছবি ও ভোটার আইডি কার্ড এর কালার এপিঠ ওপিঠ ফটোকপি এবং ইংরেজিতে সিভি গ্রহণযোগ্য নয়, শুধুমাত্র বাংলায় লেখা জীবন বৃত্তান্ত সিভি পাঠান দৈনিক অনলাইন শিক্ষার এই জিমেইল নাম্বারে- bd.dainikonlineshiksha@gmail.com *** আরো বিস্তারিত তথ্যের জন্য ও দৈনিক অনলাইন শিক্ষাতে সংবাদকর্মী হিসেবে নিয়োগ পেতে সরাসরি দৈনিক অনলাইন শিক্ষার সম্পাদকের মুঠোফোনে যোগাযোগ করুন- 01886 - 902317 ** সকল প্রকার নিউজ পাঠান দৈনিক অনলাইন শিক্ষার এই জিমেইল নাম্বারে-dainikonlineshiksha@gmail.com শিক্ষাবিষয়ক ওয়েবসাইট দৈনিক অনলাইন শিক্ষা / সত্য প্রকাশে আপোসহীন **

বিদ্যালয় মাঠে জন্ম নিল নবজাতক

  • প্রকাশিত: শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২
  • ২১ ৭১৫ বার পড়া হয়েছে

বিদ্যালয় মাঠে জন্ম নিল নবজাতক

চাঁদপুর প্রতিনিধি –

চাঁদপুর শহরের একটি ডায়াগনষ্টিক সেন্টারে নবজাতক জন্মের সম্ভাব্য তারিখ পরীক্ষা শেষে বাড়ির যাওয়ার পথে লেডি প্রতিমা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে নবজাতকের জন্মদিলেন আয়েশা বেগম নামে এক মা।
বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বিকাল ৩টার দিকে ওই মা প্রসব বেদনা শুরু হলে বিদ্যালয়ের সামনের সড়কে অসুস্থ হয়ে পড়েন। তার সাথে কোন আত্মীয় স্বজন না থাকায় এবং বিদ্যালয়ে প্রধান শিক্ষিকা এমন পরিস্থিতি দেখে তাৎক্ষনিক বিদ্যালয়ের মাঠের পিছনের গেট খুলে চাদর দিয়ে নবজাতক ভূমিষ্ঠ হওয়ার ব্যবস্থা করেন।
আয়েশা বেগম চাঁদপুর সদর উপজেলার রামপুর ইউনিয়নের ছোট সুন্দর গ্রামের কৃষক শরীফের স্ত্রী।

প্রধান শিক্ষিকা মোসাম্মৎ মোর্শেদা ইয়াছমিন ওই সময় বিষয়টি চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে জানালে হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও)’র নির্দেশে নার্সিং বিভাগের কর্মরত নার্স ও স্টাফরা ঘটনাস্থলে আসেন। তবে তারা আসার পূর্বেই নবাজতক ভূমিষ্ঠ হয়।
প্রধান শিক্ষিকা মোসাম্মৎ মোর্শেদা ইয়াছমিন জানান, হাসপাতালের নার্সরা ভূমিষ্ঠ হওয়া নবজাতক ও মাকে পরবর্তীতে সদর হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে মা ও শিশু হাসপাতালে ভর্তি আছেন।
আয়েশা বেগমের বোন জামাতা ফারুক গাজী জানান, পিতার বাড়ী একই এলাকার মধুরোড থেকে অয়েশা পরীক্ষার জন্য চাঁদপুরে আসে। তার নবজাতক ভূমিষ্ঠ হওয়ার সম্ভাব তারিখ ছিল ২২ নভেম্বর।
চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আসিবুল আহসান চৌধুরী জানান, লেডি প্রতিমা বালিকা বিদ্যালয় থেকে সংবাদ আসে প্রসব বেদনায় এক মা কতরাচ্ছে। তাৎক্ষনিক আমরা নার্সিং বিভাগের নার্স, স্টাফদের স্টেচারসহ পাঠাই। পর্যবেক্ষণের জন্য মা ও শিশু বর্তমানে হাসপাতালে রয়েছে এবং তারা সুস্থ্য আছেন

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
দৈনিক অনলাইন শিক্ষা-অনলাইন নিউজ পত্রিকার যে কোনো লেখা, বা, ছবি, ও ভিডিও , অনুমতি ছাড়া কপি করা , বা, বে-আইনি ভাবে ব্যবহার করা আইনিভাবে দণ্ডনীয় অপরাধ। © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- ২০১৫
ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট
আপনার পছন্দের ভাষা পরিবর্তন করুন Translate »