1. arjunkumer1977@gmail.com : Arjun :
  2. bd.dainikonlineshiksha@gmail.com : দৈনিক অনলাইন শিক্ষা :
  3. yesamahmud1986@gmail.com : Yousuf :
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৮:২২ পূর্বাহ্ন
বিজ্ঞাপন নোটিশ :
* * সাংবাদিক নিয়োগ * * দৈনিক অনলাইন শিক্ষাতে সংবাদকর্মী নিয়োগ চলছে *** স্বনামধন্য দৈনিক অনলাইন শিক্ষা / অনলাইন নিউজ পত্রিকাতে জেলা- উপজেলা পর্যায়ে সংবাদকর্মী আবশ্যক *** শুধুমাত্র আগ্রহী প্রার্থী সদ্যতোলা এক কপি পাসপোর্ট সাইজের ছবি ও ভোটার আইডি কার্ড এর কালার এপিঠ ওপিঠ ফটোকপি এবং ইংরেজিতে সিভি গ্রহণযোগ্য নয়, শুধুমাত্র বাংলায় লেখা জীবন বৃত্তান্ত সিভি পাঠান দৈনিক অনলাইন শিক্ষার এই জিমেইল নাম্বারে- bd.dainikonlineshiksha@gmail.com *** আরো বিস্তারিত তথ্যের জন্য ও দৈনিক অনলাইন শিক্ষাতে সংবাদকর্মী হিসেবে নিয়োগ পেতে সরাসরি দৈনিক অনলাইন শিক্ষার সম্পাদকের মুঠোফোনে যোগাযোগ করুন- 01886 - 902317 ** সকল প্রকার নিউজ পাঠান দৈনিক অনলাইন শিক্ষার এই জিমেইল নাম্বারে-dainikonlineshiksha@gmail.com শিক্ষাবিষয়ক ওয়েবসাইট দৈনিক অনলাইন শিক্ষা / সত্য প্রকাশে আপোসহীন **
শিরোনাম -
ইন্দুরকানীতে ফ্রি চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত ‘জনগণের ভাগ্যের পরিবর্তন করতে ঐক্যবদ্ধ আন্দোলন’ যাত্রাশিল্পকে বাঁচিয়ে রাখতে প্রকাশিত সংবাদের প্রতিবাদ পিরোজপুর জেলা আ. লীগের ত্রিবার্ষিক সম্মেলন ২৭ শে নভেম্বর, আউয়ালেই ভরসা নেতা কর্মীদের দিনাজপুরের বিরলে বিদ্যালয়ের পরিত্যক্ত ভবন থেকে ২ শিশুর মরদেহ উদ্ধার দীর্ঘ কয়ক বছর পর হাবিপ্রবিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে প্রীতিভোজ এইচএসসি পরীক্ষার উত্তরপএ গায়েব, দুই কক্ষ পরিদর্শক বরখাস্ত ঠাকুরগাঁওয়ে ‘মা’ সমাবেশ অনুষ্ঠিত প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা চুড়ান্ত ফল আজ প্রকাশ হচ্ছে না প্রশ্ন সাম্প্রদায়িক উস্কানিঃ পাঁচ শিক্ষককে পাবলিক পরীক্ষা সংক্রান্ত সব দায়িত্ব থেকে আজীবন অব্যাহতি

সিলেটে বিএনপির বিভাগীয় মহাসমাবেশ, পথে পথে বাধার অভিযোগ

  • প্রকাশিত: শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২
  • ১৬ ৭১৫ বার পড়া হয়েছে

সিলেটে বিএনপির বিভাগীয় মহাসমাবেশ, পথে পথে বাধার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক

সিলেটে বিএনপির বিভাগীয় মহাসমাবেশ সফল করতে বিএনপির নেতাকর্মীদের ঘুম নেই। শনিবার সিলেটের সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হতে যাওয়া এ গণসমাবেশে যোগ দিতে সিলেট বিভাগের বিভিন্ন জেলা থেকে দলে দলে আসছেন নেতাকর্মী ও সমর্থকেরা। পরিবহন ধর্মঘটের কারণে নেতাকর্মীদের সরব উপস্থিতিতে বৃহস্পতিবার রাত থেকেই জমজমাট হয়ে উঠেছে সমাবেশস্থল।

সমাবেশে আগতরা মাইলের পর মাইল হেঁটে, কেউ বিকল্প উপায়ে দুদিন আগে থেকেই সমাবেশস্থলে জড়ো হয়েছেন।

পথের বাধা বাস ধর্মঘটের সঙ্গে যুক্ত হয়েছে সরকার দলীয় নেতাকর্মীদের বাধা বলে অভিযোগ বিএনপির। পথে পথে তারা প্রতিবন্ধকতা তৈরি করছে বলে অভিযোগ করেছেন বিএনপির নেতাকর্মীরা। সঙ্গে রাস্তায় তল্লাশি চালিয়ে পুলিশও বাধা সৃষ্টি করছে বলে অভিযোগ তাদের।

বিএনপির সমাবেশ সমন্বয়ে যুক্ত ডা. এজেডএম জাহিদ বলেন, পথে পথে সরকার দলীয় ক্যাডাররা আমাদের লোকজনের ওপর হামলা করছে। হয়রানি করছে। কিন্তু উজ্জীবিত নেতাকর্মীরা সেই বাধা উপেক্ষা করে স্রোতের মতো সমাবেশস্থলে আসছেন। শুধু নেতাকর্মীই নয়, সাধারণ মানুষও বিভাগের অন্য জেলা থেকে হেঁটে সমাবেশস্থলে আসছেন বলে জানান তিনি।

আগামীকাল শনিবার সিলেটে বিএনপির বিভাগীয় সমাবেশ। নির্দলীয় সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচন, খালেদা জিয়ার মুক্তি, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, দেশের দুর্নীতি অনিয়মসহ সাধারণ মানুষের কষ্ট লাঘবে এসব কর্মসূচি পালন করে আসছে বিএনপি। বিভাগীয় সমাবেশের পর ১০ ডিসেম্বর ঢাকায় মহাসমাবেশ করবে দলটি।

সিলেট জেলা বিএনপির সভাপতি আবদুল কাইয়ুম চৌধুরী ঢাকা টাইমসকে বলেন, আমাদের গণসমাবেশকে কেন্দ্র করে গণপরিবহণ বন্ধ করে দেওয়া হয়েছে। কিন্তু জেলাগুলো থেকে আমাদের উজ্জীবিত নেতাকর্মীরা আসবেই। কয়েক জায়গায় পুলিশ তল্লাশি চালিয়ে বাধার সৃষ্টি করছে এবং সরকারদলীয় নেতাকর্মীরাও বাধা দিচ্ছেন। তামাবিল থেকে আসতে আজকে পুলিশও বাধা দিচ্ছে বলে জানতে পেরেছি। যত কিছুই হোক আমরা সমাবেশ সফল করবো।

এ বিষয়ে সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান ঢাকা টাইমসকে বলেন, বিএনপির এই অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। আমাদের কোনো নেতাকর্মী কোথাও কাউকে বাধা দিচ্ছে না। তাদের স্বভাবই শুধু অভিযোগ করা। তারা সমাবেশ করবে করুক, সেখানে আমরা বাধা দিব কেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
দৈনিক অনলাইন শিক্ষা-অনলাইন নিউজ পত্রিকার যে কোনো লেখা, বা, ছবি, ও ভিডিও , অনুমতি ছাড়া কপি করা , বা, বে-আইনি ভাবে ব্যবহার করা আইনিভাবে দণ্ডনীয় অপরাধ। © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- ২০১৫
ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট
আপনার পছন্দের ভাষা পরিবর্তন করুন Translate »