1. arjunkumer1977@gmail.com : Arjun :
  2. bd.dainikonlineshiksha@gmail.com : দৈনিক অনলাইন শিক্ষা :
  3. yesamahmud1986@gmail.com : Yousuf :
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১২:৫৬ পূর্বাহ্ন
বিজ্ঞাপন নোটিশ :
* * সাংবাদিক নিয়োগ * * দৈনিক অনলাইন শিক্ষাতে সংবাদকর্মী নিয়োগ চলছে *** স্বনামধন্য দৈনিক অনলাইন শিক্ষা / অনলাইন নিউজ পত্রিকাতে জেলা- উপজেলা পর্যায়ে সংবাদকর্মী আবশ্যক *** শুধুমাত্র আগ্রহী প্রার্থী সদ্যতোলা এক কপি পাসপোর্ট সাইজের ছবি ও ভোটার আইডি কার্ড এর কালার এপিঠ ওপিঠ ফটোকপি এবং ইংরেজিতে সিভি গ্রহণযোগ্য নয়, শুধুমাত্র বাংলায় লেখা জীবন বৃত্তান্ত সিভি পাঠান দৈনিক অনলাইন শিক্ষার এই জিমেইল নাম্বারে- bd.dainikonlineshiksha@gmail.com *** আরো বিস্তারিত তথ্যের জন্য ও দৈনিক অনলাইন শিক্ষাতে সংবাদকর্মী হিসেবে নিয়োগ পেতে সরাসরি দৈনিক অনলাইন শিক্ষার সম্পাদকের মুঠোফোনে যোগাযোগ করুন- 01886 - 902317 ** সকল প্রকার নিউজ পাঠান দৈনিক অনলাইন শিক্ষার এই জিমেইল নাম্বারে-dainikonlineshiksha@gmail.com শিক্ষাবিষয়ক ওয়েবসাইট দৈনিক অনলাইন শিক্ষা / সত্য প্রকাশে আপোসহীন **
শিরোনাম -
ইন্দুরকানীতে ফ্রি চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত ‘জনগণের ভাগ্যের পরিবর্তন করতে ঐক্যবদ্ধ আন্দোলন’ যাত্রাশিল্পকে বাঁচিয়ে রাখতে প্রকাশিত সংবাদের প্রতিবাদ পিরোজপুর জেলা আ. লীগের ত্রিবার্ষিক সম্মেলন ২৭ শে নভেম্বর, আউয়ালেই ভরসা নেতা কর্মীদের দিনাজপুরের বিরলে বিদ্যালয়ের পরিত্যক্ত ভবন থেকে ২ শিশুর মরদেহ উদ্ধার দীর্ঘ কয়ক বছর পর হাবিপ্রবিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে প্রীতিভোজ এইচএসসি পরীক্ষার উত্তরপএ গায়েব, দুই কক্ষ পরিদর্শক বরখাস্ত ঠাকুরগাঁওয়ে ‘মা’ সমাবেশ অনুষ্ঠিত প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা চুড়ান্ত ফল আজ প্রকাশ হচ্ছে না প্রশ্ন সাম্প্রদায়িক উস্কানিঃ পাঁচ শিক্ষককে পাবলিক পরীক্ষা সংক্রান্ত সব দায়িত্ব থেকে আজীবন অব্যাহতি

হাওয়া ভবন ফিরে পেতে বিএনপি’র আন্দোলন”-ওবায়াদুল কাদের

  • প্রকাশিত: রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
  • ২২ ৭১৫ বার পড়া হয়েছে

হাওয়া ভবন ফিরে পেতে বিএনপি’র আন্দোলন”-ওবায়াদুল কাদের

আওয়ামী লীগের উন্নয়ন দেখে বিএনপির গায়ে জ্বাালা, ঢাকার মেট্টো রেল, এলিভেটেড এক্সপ্রেস ওয়ে, পদ্মা সেতুসহ ১০০টি সেতু, চট্রগামে বঙ্গবন্ধু টানেলসহ শেখ হাসিনার উন্নয়ন দেখে ফকরুলরা অন্তর জ্বালায় মরছে। ওয়ান ইলেভেনের আগের সেই ময়ুর সিংহাসন হাওয়া ভবন ফিরে পেতে বিএনপিরা এই আন্দোলন করছে ঝিনাইদহের জনসভায় প্রধান অতিথির ভাষণে ওবায়দুল কাদের এসব কথা বলেন। বিএনপি চাঁদাবাজী ধান্দাবজী করে তিনদিন আগে থেকে কাঁথা বাািলশ নিয়ে সমাবেশে যাচ্ছে এসব করে কোন লাভ হবেনা, তাদের বিরুদ্ধে “খেলা হবে” বলেও তিনি উল্লেখ করেন।

আজ রবিবার (১৩নভেম্বর) ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের ত্রীবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলের সাধারণ সম্পাদক. সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের (এমপি)।

সকালে ঝিনাইদহ পানি উন্নয়ন বোর্ডের মাঠে এই সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন আ’লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হনিফ। বিশেষ অতিথি হিসেবে আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম ও প্রধান বক্তা হিসেবে আ’লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক বক্তব্য রাখেন। এছাড়া বিশেষ অতিথি হিসেবে দলের কার্যনির্বাহী কমিটির সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন (এমপি), পারভীন জামান কল্পনা ও গ্লোরিয়া সরকার ঝর্না এমপি, ঝিনাইদহ-২ আসনের তাহজীব আলম সিদ্দিকী এমপি, ঝিনাইদহ -৩ আসনের শফিকুল ইসলাম চঞ্চল এমপি, ঝিনাইদহ-৪ আসনের আনোয়ারুল আজিম আনার এমপি, খালেদা খানম এমপি, সাবেক এমপি শফিকুল ইসলাম অপুসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। সমাবেশের সভাপত্বিত করেন ঝিনাইদহ-১ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই এবং সঞ্চালনায় ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু।

সকাল ৭টা থেকেই সমাবেশে আসতে থাকে জেলার বিভিন্ন প্রান্ত থেকে নেতা কর্মীরা। ১০টা হতে না হতেই কানাই কানাই পূর্ণ হয়ে উঠে সমাবেশ স্থল। শহরের গুরুত্বপূণ সড়ক মিছিলে মিছিলে সরব হয়ে উঠে। দুর পাল্লার কোন গাড়ি শহরে ডুকতে পারেনি।
সমাবেশ শেষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করেন। বিগত কমিটির সভাপতি আব্দুল হাই এমপি এবং সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু কে পুনরায় সভাপতি এবং সাধারণ সম্পাদক নির্বাচিত করেন।

ঝিনাইদহে জেলা আ’লীগের ত্রী বার্ষিক সম্মেলনে সভাপতি আব্দুল হাই, সম্পাদক মিন্টু)

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
দৈনিক অনলাইন শিক্ষা-অনলাইন নিউজ পত্রিকার যে কোনো লেখা, বা, ছবি, ও ভিডিও , অনুমতি ছাড়া কপি করা , বা, বে-আইনি ভাবে ব্যবহার করা আইনিভাবে দণ্ডনীয় অপরাধ। © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- ২০১৫
ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট
আপনার পছন্দের ভাষা পরিবর্তন করুন Translate »