1. arjunkumer1977@gmail.com : Arjun :
  2. bd.dainikonlineshiksha@gmail.com : দৈনিক অনলাইন শিক্ষা :
  3. yesamahmud1986@gmail.com : Yousuf :
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০১:৩৪ অপরাহ্ন
বিজ্ঞাপন নোটিশ :
* * সাংবাদিক নিয়োগ * * দৈনিক অনলাইন শিক্ষাতে সংবাদকর্মী নিয়োগ চলছে *** স্বনামধন্য দৈনিক অনলাইন শিক্ষা / অনলাইন নিউজ পত্রিকাতে জেলা- উপজেলা পর্যায়ে সংবাদকর্মী আবশ্যক *** শুধুমাত্র আগ্রহী প্রার্থী সদ্যতোলা এক কপি পাসপোর্ট সাইজের ছবি ও ভোটার আইডি কার্ড এর কালার এপিঠ ওপিঠ ফটোকপি এবং ইংরেজিতে সিভি গ্রহণযোগ্য নয়, শুধুমাত্র বাংলায় লেখা জীবন বৃত্তান্ত সিভি পাঠান দৈনিক অনলাইন শিক্ষার এই জিমেইল নাম্বারে- bd.dainikonlineshiksha@gmail.com *** আরো বিস্তারিত তথ্যের জন্য ও দৈনিক অনলাইন শিক্ষাতে সংবাদকর্মী হিসেবে নিয়োগ পেতে সরাসরি দৈনিক অনলাইন শিক্ষার সম্পাদকের মুঠোফোনে যোগাযোগ করুন- 01886 - 902317 ** সকল প্রকার নিউজ পাঠান দৈনিক অনলাইন শিক্ষার এই জিমেইল নাম্বারে-dainikonlineshiksha@gmail.com শিক্ষাবিষয়ক ওয়েবসাইট দৈনিক অনলাইন শিক্ষা / সত্য প্রকাশে আপোসহীন **

ঝিনাইদহের মসিউর রহমানকে চিরদিন শ্রদ্ধাভরে স্মরণ করবে দেশবাসী: ফখরুল

  • প্রকাশিত: শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ৫০ ৭১৫ বার পড়া হয়েছে

ঝিনাইদহের মসিউর রহমানকে চিরদিন শ্রদ্ধাভরে স্মরণ করবে দেশবাসী: ফখরুল

নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহ।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক সংসদ সদস্য মসিউর রহমান গণতান্ত্রিক অধিকার আদায়ে যেভাবে নিবেদিত থেকেছেন সেজন্য দেশবাসী তাকে চিরদিন শ্রদ্ধাভরে স্মরণ করবে।

আজ মঙ্গলবার (১ নভেম্বর) গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় মীর্জা ফখরুল বলেন, মসিউর রহমান বাংলাদেশি জাতীয়তাবাদী দর্শনকে অন্তরে ধারণ করে বিএনপির প্রতিষ্ঠাকালীন সময় থেকে খুলনা বিভাগে দলকে তৃণমূলে প্রতিষ্ঠা করতে নিরলস পরিশ্রম করেছেন। একজন বিচক্ষণ রাজনীতিবিদ মরহুম মসিউর রহমান তার বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে মানুষের গণতান্ত্রিক অধিকার আদায়ে যেভাবে নিবেদিত থেকেছেন সেজন্য দেশবাসী তাকে চিরদিন শ্রদ্ধাভরে স্মরণ করবে।

মির্জা আলমগীর বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর প্রদর্শিত পথ অনুসরণ করে এবং বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে প্রত্যেকটি গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামে তার বলিষ্ঠ অংশগ্রহণ ছিল প্রশংসনীয়। একজন বাগ্মী সংসদ সদস্য হিসেবে জাতীয় সংসদকে প্রাণবন্ত করতেন মরহুম মসিউর রহমান। দেশ একজন বলিষ্ঠ পার্লামেন্টারিয়ানকে হারালো। বীর মুক্তিযোদ্ধা হিসেবে তার অবদান অবিস্মরণীয়। বর্তমান ঘোর দুর্দিনে পৃথিবী থেকে তার চলে যাওয়া রাজনৈতিক অঙ্গনে বিরাট শূন্যতার সৃষ্টি হলো।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর শোকবার্তায় মরহুম মসিউর রহমান এর রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন এবং শুভাকাঙ্খীদের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, মঙ্গলবার সকালে মারা যান বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা কাউন্সিলের সদস্য বীর মুক্তিযোদ্ধা মশিউর রহমান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
দৈনিক অনলাইন শিক্ষা-অনলাইন নিউজ পত্রিকার যে কোনো লেখা, বা, ছবি, ও ভিডিও , অনুমতি ছাড়া কপি করা , বা, বে-আইনি ভাবে ব্যবহার করা আইনিভাবে দণ্ডনীয় অপরাধ। © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- ২০১৫
ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট
আপনার পছন্দের ভাষা পরিবর্তন করুন Translate »