1. arjunkumer1977@gmail.com : Arjun :
  2. bd.dainikonlineshiksha@gmail.com : দৈনিক অনলাইন শিক্ষা :
  3. yesamahmud1986@gmail.com : Yousuf :
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০১:৩৭ অপরাহ্ন
বিজ্ঞাপন নোটিশ :
* * সাংবাদিক নিয়োগ * * দৈনিক অনলাইন শিক্ষাতে সংবাদকর্মী নিয়োগ চলছে *** স্বনামধন্য দৈনিক অনলাইন শিক্ষা / অনলাইন নিউজ পত্রিকাতে জেলা- উপজেলা পর্যায়ে সংবাদকর্মী আবশ্যক *** শুধুমাত্র আগ্রহী প্রার্থী সদ্যতোলা এক কপি পাসপোর্ট সাইজের ছবি ও ভোটার আইডি কার্ড এর কালার এপিঠ ওপিঠ ফটোকপি এবং ইংরেজিতে সিভি গ্রহণযোগ্য নয়, শুধুমাত্র বাংলায় লেখা জীবন বৃত্তান্ত সিভি পাঠান দৈনিক অনলাইন শিক্ষার এই জিমেইল নাম্বারে- bd.dainikonlineshiksha@gmail.com *** আরো বিস্তারিত তথ্যের জন্য ও দৈনিক অনলাইন শিক্ষাতে সংবাদকর্মী হিসেবে নিয়োগ পেতে সরাসরি দৈনিক অনলাইন শিক্ষার সম্পাদকের মুঠোফোনে যোগাযোগ করুন- 01886 - 902317 ** সকল প্রকার নিউজ পাঠান দৈনিক অনলাইন শিক্ষার এই জিমেইল নাম্বারে-dainikonlineshiksha@gmail.com শিক্ষাবিষয়ক ওয়েবসাইট দৈনিক অনলাইন শিক্ষা / সত্য প্রকাশে আপোসহীন **

শিক্ষক দিবসের র‍্যালিতে শিক্ষামন্ত্রী

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২
  • ৫১ ৭১৫ বার পড়া হয়েছে

শিক্ষক দিবসের র‍্যালিতে শিক্ষামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক –
শিক্ষক দিবস উদযাপন উপলক্ষে আয়োজিত কেন্দ্রীয় র‌্যালিতে রাজধানীর সর্বস্তরের শিক্ষকদের সঙ্গে অংশ নিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। বৃহস্পতিবার সকালে রাজধানীর আবদুল গণি সড়কে ওসমানী মিলনায়তনের সামনে এ র‌্যালি অনুষ্ঠিত হয়।

র‌্যালিতে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান, শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের সচিব মো. কামাল হোসেন, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক নেহাল আহমেদও শিক্ষকদের সঙ্গে অংশ নেন।

জানা গেছে, প্রতিবছর ৫ অক্টোবর বিশ্ব শিক্ষক দিবস পালিত হয়। কিন্তু বাংলাদেশে ২৭ অক্টোবর দিবসটি উদযাপিত হলো। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহপরিচালক অধ্যাপক নেহাল আহমেদের উদ্যোগে প্রথমবারের মত সরকারিভাবে উদযাপিত হলো দিবসটি।

জানতে চাইলে মহাপরিচালক অধ্যাপক নেহাল আহমেদ বলেন, দিবসটি উদযাপনের মূল্য উদ্দেশ্য- আমরা যারা শিক্ষকরা আছি তারা যেন পাশাপাশি কিছুটা সময় হাটতে পারি। আমাদের সারাদেশেই শিক্ষকরা নানাবিধ চাপের মধ্যে থাকে। কিছু কিছু শিক্ষকদের জন্য আমাদের বিব্রত হতে হয় তা সত্য, কিন্তু নানা চাপে আমাদের শিক্ষকরা আজ ক্লাসে উচ্চস্বরে কথাও বলতে পারেন না। তাদের নানাভাবে অপদস্ত করা হয়। তারা যেন নিজেদের একা বোধ না করেন, নিসঙ্গ বোধ না করেন, তারা যেন বুঝতে পারেন তারা একা নন, তাদের মত লাখ লাখ শিক্ষক তাদের সঙ্গে আছেন সেজন্যই এ আয়োজন।

র‌্যালি শেষে ওসমানী মিলনায়তে শুরু হয় শিক্ষক দিবস উদযাপনের কেন্দ্রীয় অনুষ্ঠান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশ নেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক নেহাল আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে অংশ নেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান, শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের সচিব মো. কামাল হোসেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
দৈনিক অনলাইন শিক্ষা-অনলাইন নিউজ পত্রিকার যে কোনো লেখা, বা, ছবি, ও ভিডিও , অনুমতি ছাড়া কপি করা , বা, বে-আইনি ভাবে ব্যবহার করা আইনিভাবে দণ্ডনীয় অপরাধ। © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- ২০১৫
ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট
আপনার পছন্দের ভাষা পরিবর্তন করুন Translate »