1. arjunkumer1977@gmail.com : Arjun :
  2. bd.dainikonlineshiksha@gmail.com : দৈনিক অনলাইন শিক্ষা :
  3. yesamahmud1986@gmail.com : Yousuf :
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৬:০৮ পূর্বাহ্ন
বিজ্ঞাপন নোটিশ :
* * সাংবাদিক নিয়োগ * * দৈনিক অনলাইন শিক্ষাতে সংবাদকর্মী নিয়োগ চলছে *** স্বনামধন্য দৈনিক অনলাইন শিক্ষা / অনলাইন নিউজ পত্রিকাতে জেলা- উপজেলা পর্যায়ে সংবাদকর্মী আবশ্যক *** শুধুমাত্র আগ্রহী প্রার্থী সদ্যতোলা এক কপি পাসপোর্ট সাইজের ছবি ও ভোটার আইডি কার্ড এর কালার এপিঠ ওপিঠ ফটোকপি এবং ইংরেজিতে সিভি গ্রহণযোগ্য নয়, শুধুমাত্র বাংলায় লেখা জীবন বৃত্তান্ত সিভি পাঠান দৈনিক অনলাইন শিক্ষার এই জিমেইল নাম্বারে- bd.dainikonlineshiksha@gmail.com *** আরো বিস্তারিত তথ্যের জন্য ও দৈনিক অনলাইন শিক্ষাতে সংবাদকর্মী হিসেবে নিয়োগ পেতে সরাসরি দৈনিক অনলাইন শিক্ষার সম্পাদকের মুঠোফোনে যোগাযোগ করুন- 01886 - 902317 ** সকল প্রকার নিউজ পাঠান দৈনিক অনলাইন শিক্ষার এই জিমেইল নাম্বারে-dainikonlineshiksha@gmail.com শিক্ষাবিষয়ক ওয়েবসাইট দৈনিক অনলাইন শিক্ষা / সত্য প্রকাশে আপোসহীন **
শিরোনাম -
ইন্দুরকানীতে ফ্রি চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত ‘জনগণের ভাগ্যের পরিবর্তন করতে ঐক্যবদ্ধ আন্দোলন’ যাত্রাশিল্পকে বাঁচিয়ে রাখতে প্রকাশিত সংবাদের প্রতিবাদ পিরোজপুর জেলা আ. লীগের ত্রিবার্ষিক সম্মেলন ২৭ শে নভেম্বর, আউয়ালেই ভরসা নেতা কর্মীদের দিনাজপুরের বিরলে বিদ্যালয়ের পরিত্যক্ত ভবন থেকে ২ শিশুর মরদেহ উদ্ধার দীর্ঘ কয়ক বছর পর হাবিপ্রবিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে প্রীতিভোজ এইচএসসি পরীক্ষার উত্তরপএ গায়েব, দুই কক্ষ পরিদর্শক বরখাস্ত ঠাকুরগাঁওয়ে ‘মা’ সমাবেশ অনুষ্ঠিত প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা চুড়ান্ত ফল আজ প্রকাশ হচ্ছে না প্রশ্ন সাম্প্রদায়িক উস্কানিঃ পাঁচ শিক্ষককে পাবলিক পরীক্ষা সংক্রান্ত সব দায়িত্ব থেকে আজীবন অব্যাহতি

দিনাজপুরের নবাবগঞ্জে শিক্ষক দিবস উদযাপিত

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২
  • ৫০ ৭১৫ বার পড়া হয়েছে

দিনাজপুরের নবাবগঞ্জে শিক্ষক দিবস উদযাপিত

মিজানুর রহমান, নিজস্ব প্রতিবেদকঃ

আজ ২৭ শে অক্টোবর। বাংলাদেশে প্রথমবারের মতো পালিত হচ্ছে জাতীয় শিক্ষক দিবস।যথাযথ মর্যাদায় আর ভাবগাম্ভীর্যতায় দিবসটি পালিত হচ্ছে সারাদেশে।

দিনাজপুর জেলাও তার ব্যতিক্রম নয়।আজ দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলায় উপজেলার সর্বস্তরের শিক্ষকদের অংশগ্রহনের মধ্য দিয়ে দিবসটি পালিত হয়। উপজেলা শিক্ষা প্রশাসনের আয়োজনে নবাবগঞ্জ উপজেলার সর্বস্তরের শিক্ষাঙ্গনের শিক্ষকগন এ দিবসের কর্মসূচিতে অংশ নেয়।

উপজেলার প্রাণকেন্দ্র নবাবগঞ্জ উপজেলা অডিটোরিয়ামের সামনে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা শিক্ষা কর্মকর্তা বনিক কুমার। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব আকাশ।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান।

নবাবগঞ্জ উপজেলার প্রত্যেক কলেজ, স্কুল, মাদ্রাসা, প্রাথমিক বিদ্যালয় এবং কারিগরি স্কুল ও কলেজের শিক্ষক এবং কর্মচারী এ অনুষ্ঠানে অংশ নেন। নবাবগঞ্জ উপজেলা শিক্ষক সমিতির নেতৃবৃন্দ আলোচনায় শিক্ষকের অধিকার সমুন্নত রেখে তাদের সুযোগ সুবিধা বৃদ্ধির আহবান জানান। তারা সরকারের কাছে শিক্ষা জাতীয়করনের দাবী জানান। তাছাড়া শিক্ষক সুরক্ষা আইনের বাস্তব প্রয়োগের আহবান জানান। এসময় উপস্থিত শিক্ষকরা জাতীয়করণ চেয়ে মুহুর্মুহু স্লোগান দিতে থাকে।

এর আগে নবাবগঞ্জ উপজেলা পরিষদ মাঠে শহিদ মিনারের সামনে উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠান হতে আগত শিক্ষকগন একত্রিত হয়ে এক বিশাল র‍্যালী বের করে তা শহরের বিভিন্ন স্থান ঘুরে উপজেলা মিলনায়তনের সামনে এসে সমাপ্ত হয়। পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আফতাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ শহিদুল ইসলাম, নবাবগঞ্জ মহিলা ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ ফরহাদ হোসেন, নবাবগঞ্জ কারিগরি কলেজের অধ্যক্ষ আবু হেনা মোস্তফা কামাল, নবাবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ডাব্লিউ প্রমুখ। পুরো অনুষ্ঠান টি উপস্থাপন করেন নবাবগঞ্জ উপজেলার সুযোগ্যা একাডেমিক সুপারভাইজার শাফিউল আলোম।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
দৈনিক অনলাইন শিক্ষা-অনলাইন নিউজ পত্রিকার যে কোনো লেখা, বা, ছবি, ও ভিডিও , অনুমতি ছাড়া কপি করা , বা, বে-আইনি ভাবে ব্যবহার করা আইনিভাবে দণ্ডনীয় অপরাধ। © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- ২০১৫
ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট
আপনার পছন্দের ভাষা পরিবর্তন করুন Translate »