1. arjunkumer1977@gmail.com : Arjun :
  2. bd.dainikonlineshiksha@gmail.com : দৈনিক অনলাইন শিক্ষা :
  3. yesamahmud1986@gmail.com : Yousuf :
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০১:৪২ অপরাহ্ন
বিজ্ঞাপন নোটিশ :
* * সাংবাদিক নিয়োগ * * দৈনিক অনলাইন শিক্ষাতে সংবাদকর্মী নিয়োগ চলছে *** স্বনামধন্য দৈনিক অনলাইন শিক্ষা / অনলাইন নিউজ পত্রিকাতে জেলা- উপজেলা পর্যায়ে সংবাদকর্মী আবশ্যক *** শুধুমাত্র আগ্রহী প্রার্থী সদ্যতোলা এক কপি পাসপোর্ট সাইজের ছবি ও ভোটার আইডি কার্ড এর কালার এপিঠ ওপিঠ ফটোকপি এবং ইংরেজিতে সিভি গ্রহণযোগ্য নয়, শুধুমাত্র বাংলায় লেখা জীবন বৃত্তান্ত সিভি পাঠান দৈনিক অনলাইন শিক্ষার এই জিমেইল নাম্বারে- bd.dainikonlineshiksha@gmail.com *** আরো বিস্তারিত তথ্যের জন্য ও দৈনিক অনলাইন শিক্ষাতে সংবাদকর্মী হিসেবে নিয়োগ পেতে সরাসরি দৈনিক অনলাইন শিক্ষার সম্পাদকের মুঠোফোনে যোগাযোগ করুন- 01886 - 902317 ** সকল প্রকার নিউজ পাঠান দৈনিক অনলাইন শিক্ষার এই জিমেইল নাম্বারে-dainikonlineshiksha@gmail.com শিক্ষাবিষয়ক ওয়েবসাইট দৈনিক অনলাইন শিক্ষা / সত্য প্রকাশে আপোসহীন **

ইন্দুরকানী উপজেলা হাসপাতালে ৩১ শয্যা বিশিষ্ট আন্তঃবিভাগ চালু

  • প্রকাশিত: শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২
  • ৪২ ৭১৫ বার পড়া হয়েছে

ইন্দুরকানী উপজেলা হাসপাতালে ৩১ শয্যা বিশিষ্ট আন্তঃবিভাগ চালু

ইন্দুরকানী প্রতিনিধি

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেটির ৩১ শয্যা বিশিষ্ট অন্তঃবিভাগ উদ্বোধনকালে পিরোজপুর-২ আসনের সংসদ ও সাবেক মন্ত্রী, জাতীয় পার্টি-জেপি’র চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু বলেন, স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে হলে সকলের আন্তরিকতা থাকতে হবে। দীর্ঘ কয়েক বছর পরে এই হাসপাতালটি চালু হল। এলাকার লোক ঐক্যবন্ধ থাকলে অনেক আগেই উদ্বোধন হতো। তাই উন্নয়নের স্বার্থে সকলেই ঐক্যবন্ধ থাকতে হবে। যে যে দলই করি না কেন এলাকার উন্নয়নের স্বার্থে এক থাকতে হবে। যার দৃষ্টান্ত পার্শ্ববর্তী উপজেলা ভান্ডারিয়া। সব কিছু থাকা সত্ত্বেও ১৫ বছর পরে নানা আয়োজনে হাসপাতালটি উদ্বোধন করা হয়।

শুক্রবার (২১ অক্টোবর) বিকেলে হাসপাতালের হলরুমে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ননী গোপাল রায় এর সভাপতিত্বে উদ্বেধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এ্যাড. এম. মতিউর রহমান, জেলা সিভিল সার্জন ডাঃ মোহম্মদ হাসনাত ইউসুফ জাকি, উপজেলা নির্বাহী অফিসার লুৎফুন্নেসা খানম, বিএমএ জেলা সাধারণ সম্পাদক এসএম মিজানুর রহমান বাদল প্রমূখ।

সভায় উপস্থিত ছিলেন, ভান্ডারিয়া উপজেলা সাবেক চেয়ারম্যান মাহিম, আতিকুল ইসলাম উজ্জল, উপজেলা জেপির আহ্বায়ক মোঃ শাহিন হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান সেলিম, মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আঃ লতিফ হাওলাদার, জেপি নেতা সরোয়ার জোমাদ্দার, ইউপি চেয়ারম্যন মোঃ কামুরুজ্জামান তালুকদার শাওন প্রমুখ। পরে সন্ধ্যায় উপজেলা পরিষদের হলরুমে সরকারীপ্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের সাথে মত বিনিময় করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
দৈনিক অনলাইন শিক্ষা-অনলাইন নিউজ পত্রিকার যে কোনো লেখা, বা, ছবি, ও ভিডিও , অনুমতি ছাড়া কপি করা , বা, বে-আইনি ভাবে ব্যবহার করা আইনিভাবে দণ্ডনীয় অপরাধ। © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- ২০১৫
ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট
আপনার পছন্দের ভাষা পরিবর্তন করুন Translate »