1. arjunkumer1977@gmail.com : Arjun :
  2. bd.dainikonlineshiksha@gmail.com : দৈনিক অনলাইন শিক্ষা :
  3. yesamahmud1986@gmail.com : Yousuf :
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১১:৫৫ পূর্বাহ্ন
বিজ্ঞাপন নোটিশ :
* * সাংবাদিক নিয়োগ * * দৈনিক অনলাইন শিক্ষাতে সংবাদকর্মী নিয়োগ চলছে *** স্বনামধন্য দৈনিক অনলাইন শিক্ষা / অনলাইন নিউজ পত্রিকাতে জেলা- উপজেলা পর্যায়ে সংবাদকর্মী আবশ্যক *** শুধুমাত্র আগ্রহী প্রার্থী সদ্যতোলা এক কপি পাসপোর্ট সাইজের ছবি ও ভোটার আইডি কার্ড এর কালার এপিঠ ওপিঠ ফটোকপি এবং ইংরেজিতে সিভি গ্রহণযোগ্য নয়, শুধুমাত্র বাংলায় লেখা জীবন বৃত্তান্ত সিভি পাঠান দৈনিক অনলাইন শিক্ষার এই জিমেইল নাম্বারে- bd.dainikonlineshiksha@gmail.com *** আরো বিস্তারিত তথ্যের জন্য ও দৈনিক অনলাইন শিক্ষাতে সংবাদকর্মী হিসেবে নিয়োগ পেতে সরাসরি দৈনিক অনলাইন শিক্ষার সম্পাদকের মুঠোফোনে যোগাযোগ করুন- 01886 - 902317 ** সকল প্রকার নিউজ পাঠান দৈনিক অনলাইন শিক্ষার এই জিমেইল নাম্বারে-dainikonlineshiksha@gmail.com শিক্ষাবিষয়ক ওয়েবসাইট দৈনিক অনলাইন শিক্ষা / সত্য প্রকাশে আপোসহীন **

বিভিন্ন স্কুলে শিক্ষকদের বিএড কোর্স করার আবেদন চেয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর

  • প্রকাশিত: রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
  • ৯৯ ৭১৫ বার পড়া হয়েছে

বিভিন্ন স্কুলে শিক্ষকদের বিএড কোর্স করার আবেদন চেয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর

নিজস্ব প্রতিবেদক -মো: ইউসুফ আলী

দেশে বিভিন্ন সরকারি স্কুলে কর্মরত শিক্ষকদের বিএড কোর্স করার আবেদন চেয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০২৩ শিক্ষাবর্ষে বিএড কোর্সে অংশগ্রহণের সুযোগ দিতে বিএড প্রশিক্ষণবিহীন শিক্ষকদের তালিকা ও প্রতিষ্ঠান প্রধানের সুপারিশ চাওয়া হয়েছে।

আগামী ৩০ অক্টোবরের মধ্যে সরকারি স্কুলের বিএড প্রশিক্ষণবিহীন শিক্ষকদের তালিকা সুপারিশসহ পাঠাতে বলা হয়েছে প্রধান শিক্ষকদের। হার্ড কপিতে নয়, অধিদপ্তরের গুগল ফরমে বিএড কোর্সে অংশগ্রহণের সুপারিশ ও বিএড প্রশিক্ষণবিহীন শিক্ষকদের তালিকা পাঠাতে হবে। অধিদপ্তর থেকে বিষয়টি জানিয়ে সরকারি স্কুলগুলো প্রধান শিক্ষকদের চিঠি পাঠানো হয়েছে। রোববার চিঠিটি প্রকাশ করেছে অধিদপ্তর।

অধিদপ্তরে পাঠানো চিঠিতে বলা হয়েছে, সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের বিএড প্রশিক্ষণবিহীন সহকারী শিক্ষকদের জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন ২০২৩ শিক্ষাবর্ষে বিএড কোর্সে অংশগ্রহণের জন্য প্রধান শিক্ষকদের তার বিদ্যালয়ে কর্মরত বিএড প্রশিক্ষণবিহীন সহকারী শিক্ষকদের তালিকা সুপারিশসহ আগামী ৩০ অক্টোবরের মধ্যে মধ্যে গুগল ফরমে পাঠাতে নির্দেশ দেয়া হলো।

জানা গেছে, নির্ধারিত লিংকে
(https://docs.google.com/forms/d/e/1FAIpQLScrSZx6TPKnLtYJbL88jOJs6Y19pCj1Lc5eZarkfopqSoknnQ/viewform) ক্লিক করে শিক্ষকদের বিএড প্রশিক্ষণে অংশগ্রহণের তথ্য ও প্রতিষ্ঠান প্রধানের সুপারিশ সাবমিট করতে হবে। অধিদপ্তর আরও জানিয়েছে, হার্ডকপিতে কোন আবেদন গ্রহণযোগ্য হবে না।

গুগল ফরমে, বিএড কোর্স করতে আগ্রহী আবেদনকারী শিক্ষকের নাম ও আইডি, পদবি, বিষয়, প্রতিষ্ঠানের নাম, কর্মস্থলের জেলা, প্রথম যোগদানের তারিখ, মোবাইল নম্বর, শিক্ষাগত যোগ্যতা, প্রতিষ্ঠানে কর্মরত শিক্ষকের সংখ্যার তথ্য এন্ট্রি করে প্রতিষ্ঠান প্রধানের সুপারিশে এ্যটাচ করে আবেদন করতে বলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
দৈনিক অনলাইন শিক্ষা-অনলাইন নিউজ পত্রিকার যে কোনো লেখা, বা, ছবি, ও ভিডিও , অনুমতি ছাড়া কপি করা , বা, বে-আইনি ভাবে ব্যবহার করা আইনিভাবে দণ্ডনীয় অপরাধ। © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- ২০১৫
ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট
আপনার পছন্দের ভাষা পরিবর্তন করুন Translate »