1. arjunkumer1977@gmail.com : Arjun :
  2. bd.dainikonlineshiksha@gmail.com : দৈনিক অনলাইন শিক্ষা :
  3. yesamahmud1986@gmail.com : Yousuf :
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০২:১৪ পূর্বাহ্ন
বিজ্ঞাপন নোটিশ :
* * সাংবাদিক নিয়োগ * * দৈনিক অনলাইন শিক্ষাতে সংবাদকর্মী নিয়োগ চলছে *** স্বনামধন্য দৈনিক অনলাইন শিক্ষা / অনলাইন নিউজ পত্রিকাতে জেলা- উপজেলা পর্যায়ে সংবাদকর্মী আবশ্যক *** শুধুমাত্র আগ্রহী প্রার্থী সদ্যতোলা এক কপি পাসপোর্ট সাইজের ছবি ও ভোটার আইডি কার্ড এর কালার এপিঠ ওপিঠ ফটোকপি এবং ইংরেজিতে সিভি গ্রহণযোগ্য নয়, শুধুমাত্র বাংলায় লেখা জীবন বৃত্তান্ত সিভি পাঠান দৈনিক অনলাইন শিক্ষার এই জিমেইল নাম্বারে- bd.dainikonlineshiksha@gmail.com *** আরো বিস্তারিত তথ্যের জন্য ও দৈনিক অনলাইন শিক্ষাতে সংবাদকর্মী হিসেবে নিয়োগ পেতে সরাসরি দৈনিক অনলাইন শিক্ষার সম্পাদকের মুঠোফোনে যোগাযোগ করুন- 01886 - 902317 ** সকল প্রকার নিউজ পাঠান দৈনিক অনলাইন শিক্ষার এই জিমেইল নাম্বারে-dainikonlineshiksha@gmail.com শিক্ষাবিষয়ক ওয়েবসাইট দৈনিক অনলাইন শিক্ষা / সত্য প্রকাশে আপোসহীন **

অভয়নগরে কর্মচারী নিয়োগ বাণিজ্য করায় সভাপতি ও প্রধান শিক্ষকের অপসারণের দাবিতে মানববন্ধন

  • প্রকাশিত: সোমবার, ৩ অক্টোবর, ২০২২
  • ৬৬ ৭১৫ বার পড়া হয়েছে

অভয়নগরে কর্মচারী নিয়োগ বাণিজ্য সভাপতি ও প্রধান শিক্ষকের অপসারণের দাবিতে মানববন্ধন

আমিনুর রহমান,অভয়নগর প্রতিনিধি:

যশোরের অভয়নগরের মথুরাপুর পুড়াখালী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির সভাপতির অপসারণের দাবিতে শিক্ষার্থী ও অভিভাবকেরা মানববন্ধন করেছে।

অভয়নগরে কর্মচারী নিয়োগ বাণিজ্য সভাপতি ও প্রধান শিক্ষকের অপসারণের দাবিতে মানববন্ধন

অভয়নগরে কর্মচারী নিয়োগ বাণিজ্য সভাপতি ও প্রধান শিক্ষকের অপসারণের দাবিতে মানববন্ধন

গতকাল ২ অক্টোবর (রবিবার) সকালে উপজেলা পরিষদের সামনে যশোর-খুলনা মহাসড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ মানববন্ধন শেষে ওই বিদ্যালয়ে একজন অফিস সহকারী, একজন আয়া ও নৈশপ্রহরী নিয়োগ বাণিজ্যের অর্থ বিদ্যালয়ের তহবিলে জমাদান এবং শিক্ষার পরিবেশ ফিরিয়ে আনার লক্ষ্যে দুর্নীতিবাজ প্রধান শিক্ষক ও পরিচালনা পর্ষদের সভাপতির শাস্তির দাবিতে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

মানববন্ধন চলাকালে ওই বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের বিদ্যুৎসাহী সদস্য হাদীউজ্জামান মল্লিক সাংবাদিকদের বলেন, ‘সম্প্রতি বিদ্যালয়ে তিনজন কর্মচারী (অফিস সহকারী, আয়া ও নৈশপ্রহরী) নিয়োগ দিয়ে ৩০ লাখ টাকা বাণিজ্য করে বিদ্যালয়ের তহবিলে মাত্র ৬ লাখ টাকা জমা দেওয়া হয়েছে।

বাকি ২৪ লাখ টাকা প্রধান শিক্ষক ফেরদাউস জাহান ও পরিচালনা পর্ষদের সভাপতি হাজী রবিউল ইসলাম আত্মসাত করেছেন।

তাছাড়া আবেদনকারী প্রার্থীদের জমা দেওয়া পোস্টাল অর্ডারের টাকাও আত্মসাত করেছেন। প্রধান শিক্ষক ও সভাপতির এধরণের কর্মকান্ডের বিচার দাবি করেন তিনি।’ প্রধান শিক্ষক ফেরদাউস জাহান অভিযোগ অস্বীকার করে বলেন, ‘বিদ্যুৎসাহী সদস্য হাদীউজ্জামান মল্লিককে কমিটি থেকে বাদ দেওয়ায় তিনি কোর্টে মামলা দায়ের করেছেন। মামলা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত কিছুই বলতে পারছি না।

আরো পড়ুন –
শর্তের গ্যাঁড়াকলে আটকে আছে প্রাথমিকে শিক্ষক বদলি

’ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি হাজী রবিউল ইসলাম বলেন, ‘চাকুরী প্রার্থীদের অভিভাবকদের কাছ থেকে গ্রহণ করা টাকা বিদ্যালয়ের তহবিলে জমা দেয়া হয়েছে। আমার বিরুদ্ধে সকল অভিযোগ মিথ্যা ও বানোয়াট।’ এ ব্যাপারে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. শহিদুল ইসলাম বলেন, ‘মথুরাপুর পুড়াখালী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও পরিচালনা পর্ষদের সভাপতির বিরুদ্ধে অভিযোগ আকারে একটি স্মারকলিপি পেয়েছি। বিষয়টি উর্দ্ধতন কর্মকর্তাকে জানানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
দৈনিক অনলাইন শিক্ষা-অনলাইন নিউজ পত্রিকার যে কোনো লেখা, বা, ছবি, ও ভিডিও , অনুমতি ছাড়া কপি করা , বা, বে-আইনি ভাবে ব্যবহার করা আইনিভাবে দণ্ডনীয় অপরাধ। © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- ২০১৫
ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট
আপনার পছন্দের ভাষা পরিবর্তন করুন Translate »